পাথরঘাটায় ইউপি সদস্য নিজে টিপসই দিয়ে চাল উত্তোলন করেলন Latest Update News of Bangladesh

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পাথরঘাটায় ইউপি সদস্য নিজে টিপসই দিয়ে চাল উত্তোলন করেলন

পাথরঘাটায় ইউপি সদস্য নিজে টিপসই দিয়ে চাল উত্তোলন করেলন

চাল নিয়ে যাওয়ার সময় ট্যাগ অফিসার তাকে ধরে ফেলেন




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহজালাল মাস্টার রোলে নিজে টিপসই দিয়ে ১৮০ কেজি চাল উত্তোলন করেন। সেই চাল নিয়ে যাওয়ার সময় ট্যাগ অফিসার তাকে ধরে ফেলেন। পরে নির্বাহী কর্মকর্তা নির্দেশে ইউপি সদস্যকে ইউনিয়ন পরিষদের সচিবে জিম্মায় রাখা হয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করেছেন ট্যাগ অফিসার ও পাথরঘাটা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবিএম জাহিদ হোসেন।

তিনি জানান, সম্প্রতি বয়ে যাওয়া ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে সোমবার চাল বিতরণ শুরু হয়। এ মুহূর্তে মাস্টার রোলে ৯ জনের নামে ইউপি সদস্য নিজে টিপসই দিয়ে ভ্যানে করে চাল নিয়ে যাওয়ার সময় হাতেনাতে চালসহ ইউপি সদস্যকে ধরা হয়।

তিনি আরও জানান, বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবিরকে জানিয়েছি। তার নির্দেশনা মোতাবেক জব্দকৃত চাল ও ইউপি সদস্য শাহজালালকে সচিবের জিম্মায় রাখা হয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে ইউএনওর কাছে লিখিতভাবে অভিযোগ দেয়া হবে।

এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য শাহ জালাল মোবাইলে জানান, এগুলো সম্পূর্ণ মিথ্যা। আমার কিছু লোকের আসতে দেরি হওয়ার কারণে আমি তাদের চাল গোডাউন থেকে বাহির করে রেখেছি। আমার প্রতিপক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হুমায়ুন কবির সাংবাদিকদের বলেন, এ রকম ঘটনার কথা শুনেছি। খোঁজখবর নিয়ে দেখছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD